Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপে আমার প্রথম পছন্দ আমির: ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১:০১ পিএম

পাকিস্তানের বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পাননি তারকা পেসার মোহাম্মদ আমির। এতে হতাশা প্রকাশ করেছেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম। বিশ্বকাপে আমিরকে নিজের ‘প্রথম পছন্দ’ বলে উল্লেখ করেছেন তিনি।

ইংল্যান্ডের মাটিতে চ্যাম্পিয়নস ট্রফিতে দলকে শিরোপা জেতাতে অসামান্য ভূমিকা রাখেন আমির। এরপর থেকেই লাগাতার অফফর্মে আছেন তিনি। এসময়ে ১৪ ওয়ানডেতে ৯২.৬০ গড়ে মাত্র পাঁচ উইকেট পেয়েছেন বাঁহাতি পেসার।

তবে ইংল্যান্ডের মাটিতে আমিরের অভিজ্ঞতা কাজে লাগবে পাকিস্তানের বলে মনে করেন ওয়াসিম। তিনি বলেন, বিশ্বকাপ থেকে আমরা তাকে বাদ দিতে পারি না। ইংলিশ কন্ডিশনে সে ভালো পারফর্ম করে। সেই বিবেচনায় বিশ্বকাপে ও আমার প্রথম পছন্দ।

সুইং অব সুলতানখ্যাত পেসার বলেন, আমির ছন্দ ফিরে পেলে ভালো করবে। এ ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। আমি তারুণ্যের পক্ষে আছি। তবে অভিজ্ঞতার কোনো বিকল্প হয় না।

বিশ্বকাপে জায়গা না মিললেও ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয় সিরিজে দলে আছেন আমির। আসন্ন এ সিরিজে দুর্দান্ত করে বিশ্বকাপ দলে ফিরবেন তিনি বলে বিশ্বাস ওয়াসিমের।

তিনি বলেন, আমির চটজলদি নিজেকে প্রস্তুত করবে। আমি আশা করি, সবকিছু তার পক্ষেই যাবে। পাকিস্তান দলেরই ওকে প্রয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ