Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চেন্নাইয়ের সর্বনিম্ন রানের লজ্জা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৩:৫৩ পিএম

লো স্কোরিং ম্যাচে নিজেদের মাঠে সর্বনিম্ন রানে গুটিয়ে গেল চেন্নাই সুপার কিংস। অ্যাওয়ে ম্যাচের পর হোম ম্যাচেও মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারল এমএস ধোনির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়া সুরেশ রাইনার দল।

চেন্নাইয়ের এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে আইপিএলের ৪৪তম ম্যাচে স্বাগতিকদের ৪৬ রানে হারিয়েছে সফরকারী মুম্বাই। নির্ধারিত ২০ ওভারে রোহিত শর্মার দলের করা ৪ উইকেটে ১৫৫ রানের জবাবে ১৭.৪ ওভারে মাত্র ১০৯ রানে গুটিয়ে যায় চেন্নাই। ঘরের মাঠে এটি তাদের সর্বনি¤œ রানের রেকর্ড। ২০১৩ সালের পর এই মাঠে রান তাড়ায় হারল তারা। আর চলতি মৌসুমে ঘরের মাঠে এটি তাদের প্রথম পরাজয়।

রান তাড়ায় ১১.৪ ওভারে ৬৬ রানে ৬ উইকেট হারায় চেন্নাই। এক প্রান্ত আগলে ৩৫ বলে ৩৮ রান করেন ওপেনে নামা মুরালি বিজয়। সর্বোচ্চ ৩৩ রানের জুটি আসে সপ্তম উইকেটে ডিজে ব্রাভো ও মিচেল স্যান্টনারের ব্যাট থেকে। ৩.৪ ওভারে ৩৭ রানে ৪ উইকেট নেন লাসিথ মালিঙ্গা। ৩ ওভারে ৭ রানে ২ উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া, সমান ওভারে ১০ রানে ২টি নেন জাসপ্রিত বুমরাহ।

তবে ম্যাচসেরা হয়েছেন দলপতি রোহিত। ওপেনে নেমে তার করা ৪৮ বলে ৬৭ রানের ইনিংসই মূলত ব্যবধান গড়ে দেয়। ২৪ রানে উদ্বোধনী সঙ্গী কুইন্টন ডি কককে হারানোর পর দ্বিতীয় উইকেটে ইভিন লুইসের সাথে ৭৫ রান যোগ করেন ভারত ওপেনার। লুইস (৩০ বলে ৩২), হার্দিক পান্ডিয়া (১৮ বলে ২৩*) ও কিরন পোলার্ড (১৩ বলে ১২*) ক্রিজে থেকেও ঝড় তুলতে না পারায় সংগ্রহটা বাড়েনি।

১২ ম্যাচে চেন্নাইয়ের এটি চতুর্থ পরাজয়, সঙ্গে ৮ জয়ে শীর্ষেই আছে তারা। ১১ ম্যাচে সমান ৭টি করে জয় ও ৪টি করে পরাজয়ের পরিসংখ্যান নিয়ে তাদের পরেই যথাক্রমে মুম্বাই ও দিল্লি ক্যাপিটালস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ