Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৪:৫৫ পিএম

গত বছর থেকে শৃঙ্খলা ভঙ্গজনিত সমস্যায় ভুগছে শ্রীলঙ্কান ক্রিকেট। এবার এর সঙ্গে যুক্ত হলো দলটির টেস্ট অধিনায়কের নাম। মদ্যপান করে গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছেন দিমুথ করুণারত্নে। এজন্য শ্রীলঙ্কান পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে অবশ্য জামিনে মুক্তি পেয়েছেন এই বাঁ হাতি ওপেনার।
করুণারত‌নের নেতৃত্বে কিছুদিন আগে এশিয়ার প্রথম দল হিসেবে দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জিতেছে শ্রীলঙ্কা। তার নেতৃত্বেই আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে লঙ্কানরা খেলবে বলে গুঞ্জন। কিন্তু এহেন কৃতকর্মের পর সেই গুঞ্জন থেমে যেতে পারে।
শ্রীলঙ্কার বোরেল্লা অঞ্চলে আজ ভোর ৫:৪০টায় করুণারত্নের রেঞ্জ রোভার গাড়িটি তিন চাকার একটি গাড়িকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় তিন চাকার যানটির চালক আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হয়। শ্রীলঙ্কার গণমাধ্যমের খবর অনুযায়ী চালক সামান্ন আঘাত পেয়েছেন। স্থানীয় পুলিশ করুণারতœকে আটক করে। পরে তার জামিন মঞ্জুর করেন আদালত। আগামী সপ্তায় তাকে আদালতে হাজির হতে হবে। মাতাল হয়ে গাড়ি চালানোর অপরাধে ৬০টি টেস্ট ও ১৭টি ওয়ানডে খেলা এই ব্যাটসম্যানকে জরিমানা করতে পারেন আদালত।
আদালতের রায়ের পর করুণারতেœর ব্যাপারে সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ