Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ধোনি প্যাভেলিয়ন’ উদ্বোধন করবেন না ধোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৬:৩৭ পিএম

রাঁচিতে আগামীকাল অনুষ্ঠিত হবে স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ৫ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডে। এটা আবার সাবেক ভারত অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির নিজ শহর। সেখানে ধোনির নামে সাউথ স্ট্যান্ডের নামকরণ করেছে রাঁচি ক্রিকেট সংস্থার স্টেডিয়ামের কর্মকর্তারা। ওই স্ট্যান্ডটি উদ্বোধনের জন্য ধোনিকে প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু ধোনি ওই প্রস্তাব নাকচ করে দেন।
ম্যাচ শুরুর আগে ধোনিকে দিয়ে সাউথ স্ট্যান্ডের উদ্বোধন করতে চেয়েছিল রাঁচি ক্রিকেট সংস্থা। এমনটিই জানান সংস্থাটির সচিব দেবাশিস চক্রবর্তী, ‘আগামী ৮ মার্চ তৃতীয় ওয়ানডের দিন সাউথ স্ট্যান্ডের উদ্বোধন করতে চেয়েছিলাম। তার জন্য ধোনিকে বলা হয়। কিন্তু ধোনি প্রস্তাব নাকচ করে দেন। ধোনি বলেন, ‘আমি তো এটারই অংশ। ঘরের ছেলে হয়ে নিজের ঘরেই কি আর উদ্বোধন করবো?’
২০১৭ সালের ১৮ আগস্ট সংস্থার শেষ বার্ষিক সাধারণ সভায় স্টেডিয়ামের সাউথ স্ট্যান্ড ধোনির নামে করার সিদ্ধান্ত নেয়া হয়। সাউথ স্ট্যান্ড ধোনির নামে করার উদ্দেশ্য ছিল ড্রেসিংরুমে দিকে যারা বসবেন তাঁরা সামনে তাকালেই যেন সেটি দেখতে পান।



 

Show all comments
  • Alamin ১০ মার্চ, ২০১৯, ১২:৫৩ এএম says : 0
    Nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ