Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পিএসএল মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৬ পিএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসর মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার। এদিন বাংলাদেশ সময় রাত পৌনে ১২টায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড খেলবে লাহোর কালান্দার্সেও বিপক্ষে।

পিএসএলের এবারের আসরে প্রথমবারের মতো খেলতে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। যে কারণে এই লিগের দিকে বিশেষ নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের। শুধু ডি ভিলিয়ার্সই নয়, পিএসএলের এবারের আসরের আকর্ষণ বাড়বে আরো একটি কারণে। আর তা হলো টুর্নামেন্টের নকআউটপর্বেও সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে পাকিস্তানে। ভিলিয়ার্সের মতো বরেণ্য একজন ক্রিকেটার পাকিস্তানে গিয়ে খেললে দেশটির ক্রিকেট নির্বাসন কাটবে বলে আশা করছেন আয়োজকরা।

এতে বিদেশি খেলোয়াড়দের পাকিস্তানে গিয়ে খেলার ভীতি কমবে। যা পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে আনায় বড় ভূমিকা রাখতে পারে বলে মনে কওে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ভিলিয়ার্স ছাড়াও পিএসএলে এবার খেলছেন শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, লুক রঞ্চি, ডোয়াইন ব্রাভো, রাইলি রুশো, ড্যারেন স্যামি, কাইরন পোলার্ড, লিয়াম ডসন, লরি ইভান্স, ডেভিড মালান, ক্রিস জর্ডান, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেলর, সামিত প্যাটেলের মতো বড় বিদেশি তারকারা। তবে সমস্যাও আছে। কারণ এদের কেউ কেউ পাকিস্তানে গিয়ে নকআউট পর্বের ম্যাচ খেলতে রাজি নন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ