Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্যারিবিয়ান ঝড়ে ৭৭ রানেই অলআউট ইংলিশরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৯:৪৬ এএম

সর্বশেষ টেস্ট সিরিজে বাংলাদেশের মাটিতে স্বাগতিকদের কাছে হোয়াইটওয়াশ হওয়ার অভিজ্ঞতা নিয়ে দেশে ফিরেছে উইন্ডিজরা। তারই প্রতিশোধ যেনো নিচ্ছে ইংলিশদের উপর। নিজেদের মাটিতে ক্রিকেটের তিন সেরাশক্তির এক, ইংল্যান্ডকে মাত্র ৭৭ রানেই অলআউট করে দিয়েছে জেসন হোল্ডারের দল।

কেমার রোচের বিধ্বংসী বোলিংয়ের সামনে রীতিমতো দুমড়ে মুচড়ে গেছে ইংলিশ ব্যাটিং লাইন-আপ। এক স্পেলেই ৫ ইংলিশ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরান এই বোলার। জো বার্নসকে বোল্ড করে শুরু হয় এই তান্ডব। এরপর একে একে জনি বেয়ারস্টো, বেন স্টোকস, মঈন আলী এবং জশ বাটলারকে ফিরিয়ে দেন। তবে একবার হ্যাটট্রিকেরও সুযোগ সৃষ্টি করেও পারেননি।

কেমার রোচকে দারুণভাবে সমর্থন দেন অন্য প্রান্ত থেকে বোলিং করা অধিনায়ক হোল্ডার ও ২২ বছর বয়সী পেসার আলজারি জোসেফ। তারা দুজনেই নেন দুটি করে উইকেট। অন্য উইকেটটি নেন গ্যাব্রিয়েল।

ব্রিজটাউন টেস্টের প্রথম ইনিংসে স্বাগতিক উইন্ডিজ করে ২৮৯ রান। সেখানে ২১২ রানে এগিয়ে থেকে আবারও ব্যাটিং নেমে দ্বিতীয় দিন শেষে ৬ উইকেট হারিয়ে ১২৭ রান করে উইন্ডিজ। ফলোঅনের সুযোগ থাকলেও ঝুঁকি না নেওয়ারই সিদ্ধান্ত নেন হোল্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ