Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরুতেই ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:০৬ পিএম

সিলেটে টি-টুয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু ব্যাট করতে নেমে তামিম ইকবাল, লিটন দাস ও সৌম্য সরকারকে হারিয়ে শুরুতেই চাপে পড়েছে বাংলাদেশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ ওভারে ৩ উইকেটে ৩৫ রান। ব্যাট করছেন সাকিব আল হাসান (১৫*) ও মুশফিকুর রহীম (০*)।

ইনিংসের দ্বিতীয় ওভারের চতুর্থ বলে শেলডন কটরেলের বলে মিড অনে কার্লোস ব্র্যাথওয়েটের তালুবন্দি হয়ে মাঠ ছাড়েন তামিম। এদিন মাত্র ৫ রান করতে পারেন এই ড্যাশিং ওপেনার।

আর ইনিংসের তৃতীয় ওভারের দ্বিতীয় বলে ওশানে থমাসের বলে সেই ব্র্যাথওয়েটকে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন আরেক ওপেনার লিটন দাস (৬)। দলীয় রান তখন ১৯।

এরপর কটরেল নিজের দ্বিতীয় ওভার করতে এসে তৃতীয় বরে তুলে নেন সৌম্যকে (৫)। ফলে দলীয় ৩১ রানে তৃতীয় উইকেট হারায় বাংলাদেশ।

তিন পেসার নিয়ে একাদশ গড়েছে বাংলাদেশ। উইন্ডিজ সফরের দলে না থাকা মোহাম্মদ সাইফুদ্দিন ফিরেছেন, তাকে জায়গা দিতে বাদ পড়েছেন নাজমুল ইসলাম অপু।
বাংলাদেশ একাদশ : লিটন দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান (সাকিব আল হাসান), মাহমু্দউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দীন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ