Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ আছেন ইমাম-উল-হক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ২:৩৩ পিএম

দুর্দান্ত ব্যাটিংয়ে পাকিস্তান হারিয়েছে নিউজিল্যান্ডকে। তবে বোলাররা দিয়েছিলেন জয়ের ভিত। আগে ব্যাটিং করে নিউজিল্যান্ড ২০৯ রানের বেশি করতে পারেনি। জবাবে পাকিস্তানের দুই ওপেনার ফখর জামান ও ইমাম-উল-হক উদ্বোধনী জুটিতে করেন ৫৪ রান।

১৩তম ওভারের প্রথম বলে ফার্গুসনের বাউন্সারে হেলমেটে আঘাত পান ইমাম। ১৬ রানে অপরাজিত থাকা ইমাম সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। তাকে দ্রুত নেওয়া হয় হাসপাতালে। পরবর্তীতে মাঠে ফেরা হয়নি তার।

ম্যাচ শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, ‍সুস্থ আছেন ইমাম। তবুও তাকে পর্যবেক্ষণে রাখছেন ফিজিও।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে আঙুলে ইনজুরির কারণে খেলতে পারেননি ইমাম। নিউজিল্যান্ডের বিপক্ষে ফিরে এসে প্রথম ওয়ানডেতে করেছিলেন ৩৪ রান। দ্বিতীয় ওয়ানডেতে অপরাজিত ১৬। মাথায় পাওয়া চোটের কারণে রোববার তৃতীয় ওয়ানডে খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

তবে দ্বিতীয় ওয়ানডে জয়ের পর হাসপাতাল থেকে ড্রেসিংরুমে ফিরে আসেন ইমাম। শোয়েব মালিক ইমামের সঙ্গে ছবি তুলে টুইটারে শেয়ার করে লিখেছেন,‘ও সুস্থ আছে। আলহামদুল্লিাহ। বেশ ভালো খেলেছে আজ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ