Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিভারপুলের হোঁচট

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : এফএক কাপে নিজেদের ইতিহাসের সর্বকনিষ্ঠ দল নামিয়েছিল লিবারপুল। ইযূর্গুন ক্লপকে এর খেসারত দিতে হল দ্বিতীয় সারির দল প্লেমাউথ আর্গাইলের বিপক্ষে গোলশূন্য ড্র করে। নিজেদের মাঠ আনফিল্ডে লিভারপুল একাদশের গড় বয়স ছিল ২১ বছর ২৯৬ দিন। প্রথমার্ধে জুবারা ৮০ শতাংশের উপরে বলের দখল রেখেও গোলমুখ আবিষ্কার করতে পারেনি। সহজতম সুযোগটি পেয়েছিলেন ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের মিডফিল্ডার শায়ি ওজো। পোষ্টের খুব কাছ থেকেও হেডের মাধ্যমে বল জালে পাঠাতে পারেননি তিনি। পরে নিয়মিত একাদশ থেকে ড্যানিয়েল স্টারিজ, অ্যাডাম ললনা ও রবার্তো ফারমিনহোকে মাঠে নামিয়েও শেষরক্ষে হয়নি ‘অল রেড’ খ্যাত দলটির। তবে ক্লপ এটাকে ভুল মনে করছেন না, ‘আমি মনে করি না লাইন-আপ নির্বাচনে ভুল ছিল।’ চতুর্থ রাউন্ডের পথে ডেভনে আবার দু’দল মুখোমুখি হবে।
তবে ঘরের মাঠে জয় পেয়েছে চেলসি ও টটেনহাম। স্ট্যামফোর্ড ব্রিজে দশজনের দল নিয়েও পিটারব্রো ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে আন্তোনিও কোন্তের দল। ম্যাচের ৬৭তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন অধিনায়ক জন টেরি। জোড়া গোল করেন পেড্রো, একটি করে গোলের দেখা পান মিকি বাতসুয়াই ও উইলিয়ান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিভারপুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ