Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এভারটনকে শঙ্কায় ফেলে দুইয়ে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

বিবর্ণ প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে চেনা রূপে ফিরল লিভারপুল। একের পর এক আক্রমণে কাঁপিয়ে দিল এভারটনকে। জালের দেখা মিলল দুইবার। দারুণ জয়ে লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ইয়ুর্গেন ক্লপের দল। গতপরশু রাতে অ্যানফিল্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-০ গোলে জিতেছে লিভারপুল। অ্যান্ড্রু রবার্টসন স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান দিভোক ওরিগি। লিগ টেবিলের শীর্ষ দুই দলের ব্যবধান আবারও দাঁড়াল ১ পয়েন্টে। ৩৩ ম্যাচে ২৪ জয় ও ৭ ড্রয়ে ৭৯ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। তাদের সমান ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে চূড়ায় ম্যানচেস্টার সিটি।
দুই দলের জন্যই ম্যাচটি ছিল খুব গুরুত্বপূর্ণ। হেরে গিয়ে অবনমন অঞ্চল থেকে বেরিয়ে আসার সুযোগ হারাল এভারটন। ৩২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে ১৮ নম্বরে আছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। লিগের শিরোপা লড়াইটা চলছে লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যেই। দিনের আরেক ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে ৩২ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তিনে আছে চেলসি। সেরা চারের লড়াইয়ে তারা আছে ভালোভাবে। ৩৩ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে আর্সেনাল। তাদের সমান ম্যাচে ২ পয়েন্ট কম নিয়ে পাঁচে টটেনহ্যাম হটস্পার। ৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এভারটনকে শঙ্কায় ফেলে দুইয়ে লিভারপুল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ