Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় পুত্রের হাতে পিতা খুন

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় বাগি¦তÐার জের ধরে পিতা মফিজুর রহমানকে কুপিয়ে হত্যা করেছে ছেলে জসিম উদ্দিন। গতকাল রোববার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নের সিংহপাড়ায় এ ঘটনা ঘটে। এলাকাটি দুর্গম হওয়ায় এবং অনুন্নত যাতায়াত ব্যবস্থার ফলে মফিজুর রহমানকে জেলা সদর হাসপাতালে নিতে নিতে প্রায় তিন ঘণ্টা সময় লেগে যায়। হাসপাতাল নেবার পথেই মৃত্যু হয় তার।
নিহতের ছোট ভাই তোখলেছুর রহমান এবং ছোট বোন জাহানারা বেগম জানান, কিছুদিন আগে ছেলে জসিম উদ্দিনকে একটি পাওয়ার টিলার কিনে দেয় তার পিতা। ওই পাওয়ার টিলার দিয়ে ছেলে জসিম উদ্দিন ফসলি জমিতে ভাড়ায় হাল চষতো। তবে আয়ের কোনো অর্থ পিতাকে দিতো না ছেলে জসিম। এ নিয়ে সকালে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধাঁরালো দা দিয়ে পিতার ঘাড়ে কোপ দেয় জসিম উদ্দিন। এতে পিতা মফিজুর রহমান মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে দুপুর ২টার দিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন।
রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশিদ জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনার পরপরই ছেলে জসিম উদ্দিন গা ঢাকা দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ