Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লাইলাতুল বরাত উপলক্ষে দেশজুড়ে জাকের পার্টির কর্মসূচি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৯:১০ পিএম

যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে জাকের পার্টি আজ মঙ্গলবার সারা দেশে পবিত্র লাইলাতুল বরাত উদযাপন করছে।

একই সাথে বিশ্ব বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফ এবং বিশ্ব আবির্ভাব মঞ্জিল পাকুরিয়া পাক দরবার শরীফে যথারীতি মাগরিব ওয়াক্ত থেকে শুরু হবে লাইলাতুল বরাতের অনুষ্ঠানমালা।
লাইলাতুল বরাতে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড.সায়েম আমীর ফয়সল বিশ্ব বেছালত মঞ্জিলে অবস্থান করছেন।
বিশ্বব্যাপী বিরাজমান নানা সংকট ও অনিশ্চয়তার মুখে দেশ ও জাতির কল্যাণ ও অগ্রগতি কামনায় জাকের পার্টি আজ দেশজুড়ে থানা, উপজেলা ও পৌরসভা পর্য্যায়ে ইসলামী সন্মেলনের আয়োজন করেছে।

মাগরিব নামাজ আদায়ের মধ্য দিয়ে শুরু হবে লাইলাতুল বরাত উদযাপনের অনুষ্ঠানমালা।
দলীয় নেতা,কর্মী, সমর্থক,শুভানুধ্যায়ী এবং শান্তিকামী মুমীন মুসলমান অনুষ্ঠানে শরীক হবেন।
দেশজুড়ে ইসলামী সন্মেলনে আজ রাতব্যাপী ওয়াক্তিয়া নামাজের সাথে নফল এবাদত বন্দেগী, তেলাওয়াতে কালামে পাক, দফায় দফায় মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত, মোরকাবা মোশাহেদা, জেকের আসকার, পবিত্র রজনীর তাৎপর্য্য আলোকপাত করে ওয়াজ নসিহত এবং সকল ধর্ম, মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের ভিত্তিতে কল্যাণমুখী বাংলাদেশ প্রতিষ্ঠার তাগিদ জানানো হবে সন্মেলন থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ