Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে ছেলের ছুরিকাঘাতে মা খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৫:০৭ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে মাদকাসক্ত ছেলে সজিব (৩০) এর ছুরিকাঘাতে খুন হয়েছেন মা আয়েশা বেগম (৪৫)। সোমবার (৭ নভেম্বর) ভোর রাতে মুছাপুর ইউনিয়ন জহরপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত আয়েশা বেগম ওই এলাকার রফিক মিয়ার স্ত্রী।
জানাগেছে, সজিব মাদকাসক্ত যুবক। বর্তমানে সে মানষিক ভারষম্যহীন হয়ে পড়েছে। মা আয়েশা বেগমের সাথে প্রায় সময়ই সজিবের টাকা পয়সা নিয়ে কথা কাটাকাটি হত। সোমবার ভোর রাতে ঘুমের মধ্যে সজিব তার মা আয়েশা বেগমের মুখে বালিশ চাপা দিয়ে এলোপাতাড়িভাবে গলায় ছুরিকাঘাত করে।
এসময় আয়েশার ডাক চিৎকারে তার ছোট বোন আঞ্জুমান ছুটে এসে আয়েশাকে মাটিতে মৃত অবস্থায় দেখতে পায়। এক পর্যায়ে সজীব তার মাকে রেখে পালিয়ে যায়।
খবর পেয়ে কামতাল তদন্তকেন্দ্রের পুলিশ লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।নিহতের গলা, হাত এবং পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, পলাতক সজিবকে আটকের চেষ্টা চলছে৷ এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা খুন

৩ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ