Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ছুরিকাঘাত খুন ১

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৪:২৮ পিএম

বগুড়ায় ছুরিকাঘাতে মতিউর রহমান (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শনিবার সকাল ৯ টার দিকে সদর উপজেলার নিশিন্দারা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। অফিসগামী মতিউর ছুরিকাহত মতিউরকে শজিমেক হাসপাতালে নেয়া হলে সেখানেই মারা যান তিনি।

নিহত মতিউর রহমান সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের কালিবালা এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে। সদরের গোদারপাড়া এলাকার বি.জি. ল্যাবরেটরিজে কর্মরত তিনি । এসব তথ্য নিশ্চিত করেছেন উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া।
তিনি জানান, সকালে মতিউর তার বাড়ি থেকে বের হয়ে গোদারপাড়া অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে নিশিন্দারা এলাকায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মতিউরকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে যাওয়ার কিছুক্ষণ পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইন্সপেক্টর সুজন মিয়া বলেন, নিহতের মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও দ্রুত গ্রেফতারে কাজ শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত খুন

২৪ ডিসেম্বর, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ