Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা নগরীতে হাত-পায়ের রগ কেটে যুবক খুন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৬:৫৩ পিএম

বিশ্বকাপ ফুটবল উন্মাদনা শেষ হয়েছে প্রায় ১২দিন। কিন্তু কুমিল্লা নগরীর চর্থা বড় পুকুর পাড় এলাকায় উত্তেজনা যেনো শেষ হচ্ছেনা। ১২দিন আগে ফাইনালে আর্জেটিনার জয়ে রাতে আনন্দ মিছিল করে চর্থা বড় পুকুরপাড় এলাকার দলটির সমর্থকরা। ওই রাতে এলাকার চা দোকানদার বাবুল মিয়ার ছেলে ফয়সাল ইসলাম হৃদয়ের (২০) সঙ্গে স্থানীয় কয়েক যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করা হলেও নতুন বছরের প্রথম রাত শনিবার দেড়টায় আগের ঘটনার জেরে খুন হয় ফয়সাল ইসলাম হৃদয় নামের ওই যুবক।

নিহত হৃদয়ের বড় বোন শিউলি আক্তার জানান, হৃদয় থাই গ্লাসের কাজ করতো। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা জয়ী হলে অন্যদের সাথে হৃদয় আনন্দ মিছিল করে। এ সময় স্থানীয় কয়েক যুবকের সাথে হৃদয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবকরা হৃদয়কে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা হয়। শনিবার রাত দেড়টায় হৃদয়সহ তার বন্ধুরা নিউ ইয়ার উদযাপনে বাড়ির পাশে পিকনিক করছিলো। তখন হৃদয়কে খবর দিয়ে নিয়ে যায় কয়েকজন যুবক। সেখানে তাকে হাত পায়ের রগ কেটে দেয়। এছাড়াও শরীরের বিভিন্ন অংশে কোপানো হয়।

পরে স্থানীয়রা গুরুতর আহত হৃদয়কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আহমেদ সানজুর মোর্শেদ বলেন, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে এবং জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ