Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

ফুলপুরে জমিতে বেড়া দিতে গিয়ে চাচার হাতে ভাতিজা খুন

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৫:৩০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। এতে ১ জন আহত হয়। সোমবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বনোয়াকান্দা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, ফুলপুর উপজেলার বনোয়াকান্দা গ্রামের মৃত আবুল হাশেম পাঠানের একমাত্র ছেলে নুরুল ইসলাম পাঠানের (৬০) সাথে তার চাচা আজমান আলী পাঠানের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। সোমবার বেলা সাড়ে ১২ টায় নুরুল ইসলাম পাঠান নিজের জমিতে বেড়া দিতে গেলে চলাচলে সমস্যা হবে অজুহাতে তার চাচা আজমান আলী পাঠান, চাচাতো ভাই মঞ্জুরুল পাঠান ও আনোয়ার পাঠান তাকে বাধা দেয়। এসময় তাদের মাঝে কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে নুরুল ইসলাম পাঠান ও তার ছেলে মারুফ গুরুতর আহত হয়। আহত নুরুল ইসলাম পাঠান ও মারুফকে স্থানীয়রা উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলাম পাঠানকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর থানার এসআই মোফাখখির জানান, নিহত নুরুল ইসলাম পাঠানের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাতিজা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ