Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে জোড়া খুনের আসামি দুই সহোদর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গরুর গলা থেকে রশি খুলে নেয়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা মামলার আসামি দুই সহোদরকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে নগরীর বন্দর, নিমতলা ও গোসাইলডাঙ্গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- দক্ষিণ রাঙ্গুনিয়ার পশ্চিম খুরুশিয়া এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম সাইফু (৪২) ও তার ভাই মো. মোর্শেদুল আলম (২২)।

গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া গ্রামে ছুরিকাঘাতে দুই ভাইকে হত্যা করা হয়। তারা হলেন- জহির আহমেদের ছেলে জালাল উদ্দিন (২৮) ও তার ছোট ভাই কামাল হোসেন (২৫)। ঘটনার পর হত্যায় জড়িত শফিকুল ইসলাম ও তার ছেলে খোরশেদ আলমকে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। ১৭ ডিসেম্বর সকালে তাদের বাবা জহির আহমেদ দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। মামলায় চারজনকে আসামি করা হয়েছে। তারা হলেন- শফিকুল ইসলাম ও তার তিন ছেলে খোরশেদ আলম, মোরশেদ আলম ও সাইফুল আলম।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, রাঙ্গুনিয়ায় দুই ভাইকে হত্যার সঙ্গে জড়িত আসামিদের গ্রেফতারের লক্ষ্যে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে র‌্যাব। এরই ধারাবাহিকতায় মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি মো. সাইফুল ইসলাম সাইফু গ্রেফতার এড়ানোর জন্য নগরীর বন্দর থানাধীন পূর্ব নিমতলা ডিয়ারপাড়ায় একটি ভবনের ৪র্থ তলায় আত্মগোপন করেছিল। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সাইফু হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে একই রাত দেড়টার দিকে মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি মো. মোর্শেদুল আলমকে বন্দর থানার বেচাশাহ রোডস্থ পশ্চিম গোসাইলডাঙ্গার একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জোড়া খুন

৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ