Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিলিয়ার্ড খেলার দ্বন্দ্বে যুবক খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:০৭ পিএম

বিলিয়ার্ড খেলা নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে বগুড়া শহরের নামাজগড়ে হাবিবুর রহমান বিপুল নামে এক যুবক নিহত হয়েছেন।
বগুড়া শহরের নামাজগড় এলাকার তালুকদার মতি ম্যানসনের তৃতীয় তলার ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে শুক্রবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।
বিপুল শহরের বাদুরতলা এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে এবং দোকানের কর্মচারি হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের বড় ভাই মোহাম্মদ শামিম জানান, বিপুল শহরের নামাজগড়ের ব্রেক এন্ড রান নামের একটি প্রতিষ্ঠানে বিলিয়ার্ড খেলছিলেন। এসময় ৬ থেকে ৮ জন যুবকের একটি দল খেলার জন্য সেখানে যায়। তারা এ সময় বিপুলকে সরে যেতে বলেন। কিন্তু বিপুল সরে না যাওয়ায় গণ্ডগোল শুরু হয়। এটা নিয়ে দ্বন্দ্বের এক পর্যায়ে তারা বিপুলকে ছুরিকাঘাত করে।
শামিম বলেন, ‘খবর পেয়ে আমরা শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক বিপুলকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় ওই বিলিয়ার্ডের মালিকও জড়িত আছে।’
পুলিশ সূত্রে জানিয়েছে, বিলিয়ার্ড খেলা নিয়ে বিপুলের সঙ্গে দ্বন্দ্ব শুরু হলে প্রতিষ্ঠানের মালিক আরিফ নিজেই একটি ধারলো চাকু বের করে দুর্বত্তদের হাতে দিয়ে বিপুলকে মারার নির্দেশ দেন৷ এসময় দুর্বত্তদের দলে থাকা শাকিল নামের এক যুবক বিপুলকে ছুরিকাঘাত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামমহসিন জানান, বিলিয়ার্ড খেলা নিয়ে এ হত্যাকাণ্ড। মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ