Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদী থেকে নিয়ে আসা চাকু দিয়ে চাচাত ভাইকে খুন, গুরুত্বর আহত-৬, আটক-১

জমি সংক্রান্ত বিরোধের জের

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:৫৯ পিএম

সিলেটের বিশ্বনাথে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচা ও চাচাত ভাইদের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সৌদি প্রবাসী নুরুল আমিনের ছুরিকাঘাতে খুন হন চাচাত ভাই অটো চালক ছাইফুল ইসলাম (২৮)। সে পেশায় একজন অটো চালক। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চরচন্ডি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল মন্নানের পুত্র নিহত সাইফুলের বড় ভাই বদরুল (৩৫), ছোট ভাই ফখরুল (২৪) ও তার চাচি কমরুন নেছা (৪৫), মৃত আব্দুল গফুরের পুত্র, নুরুল আমি (৪০), তার বড় ভাই নুর ইসলাম (৫০), ভাতিজা সেবুল (২৫)সহ মোট ৬জন। গুরুত্ব আহত অবস্থায় সাইফুল ইসলামকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তার মুত্যুর হয়। তাদের মধ্যে নুর ইসলাম ও নুরুল আমিনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে। তাদের উভয়কেই সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সরেজসিন গিয়ে জানাগেছে, চড়চন্ডি গ্রামের আবদুল আজিজ মুন্সি ও নুরুল আমিন পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত নিয়ে বিরোধ চলছিল। তাদের উভয়ের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছিল। এর মধ্যে নুরুল আমিন সৌদি প্রবাসি। সে গতকাল মঙ্গলবার সৌদি থেকে দেশে আসে এবং বাড়িতে প্রবেশ করে ঘরে ঢুকে ব্যাগ থেকে বিদেশ থেকে আনা ৭ঘাটি চাকু বের করে সাইফুল পক্ষদের ডাক দেয়। প্রথমে সাইফুল ঘর থেকে বের হলে তার বুকে ও পেটে চাকু দিয়ে ঘাই দেয়। সাথে সাথে সে পাটিতে পড়ে যায়। এর পর একেক করে সংঘর্ষে ড়জিয়ে পড়েন সকলেই। একে অপরের আঘাতে গুরুত্বর আহত হন ৬জন। এমন বক্তব্য নিহত সাইফুলের পরিবারের। এদিকে প্রবাসি নুরুল আমিনের বৃদ্ধা মা বলছেন, তাঁর ছেলে বিদেশ থেকে বাড়িতে আসা মাত্রই প্রতিপক্ষ তার ছেলের উপর হামলা চালিয়েছে। নুরুল আমিন শুধু আতœরক্ষ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুন্দর আলী নামের একজনকে আটক করেছে। সে একই ইউনিয়নের কল্যাণপুর গ্রামের বাসিন্দা। তার বক্তব্য ঘটনার খবর শুনে সে তার নানা বাড়িতে গেলে পুলিশ তাকে আটক করে।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি গাজি আতাউর রহমান ইনকিলাবকে বলেন, জমি-জমা সক্রান্ত বিরুধে সাইফুল নামের একজন খুন হয়েছে। আসামিরা গুরুত্বর অবস্থায় ওসমানী হাসপাতালে পুলিশ পাহারায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ