Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি নিয়ে বিরোধে শেরপুরে কৃষক খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১২:১৫ পিএম

শেরপুর সদর উপজেলার নলবাইদে জমি নিয়ে বিরোধে শাহজাহান নসমে এক কৃষক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার ৩ আগষ্ট সকাল ৯টার সময়। নিহত কৃষক নলবাইদ সোনালী বন গ্রামের মৃত শামসুল মুন্সির ছেলে শাহজাহান (৬০)।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শেরপুর সদর উপজেলার চরমুচারিয়া ইউনিয়নের নলবাইদ সোনালিবন্দের কৃষক শাহজাহানের সাথে দুই শতাংশ জমি নিয়ে প্রতিবেশী হানিফ মিয়ার ছেলে মামুনদের বিরোধ চলে আসছিলো। আজ ৩ আগষ্ট সকাল ৯টার সময় ওই বিরোধপূর্ণ জমিতে কৃষক শাহজাহান আলী চাষ করতে যায়। এসময় প্রতিপক্ষ মামুন, মোস্তফা নায়েব আলী মুন্সিসহ তাদের লোকজন শাহজাহান আলীকে প্রথমে বাধা ও পরে পিটিয়ে ঘটনাস্থলেই খুন করে।

নিহতের স্ত্রী ছফুরা বেগম জানান, আমার ওই জমি চাষ করবার গেলে মামুনরা সবাই মিইলা পিডাইয়া মাইরা ফালাইছে। আমি তাদের শাস্তি চাই।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আমরা লাশ উদ্ধার করেছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ