Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরে সন্ত্রাসীদের হাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৪:৫০ পিএম

খুরুশকুলে ছাত্রলীগ নেতা ফয়সালের রক্তের দাগ না শুকাতেই এবার সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হলো শহরের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন হাসান মওলা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে তার গতিরোধ করে পেশকার পাড়ার বাঁকখালী নদীর পাড়ে অবস্থিত সিকো বরফ কল পয়েন্টে তাকে উপুর্যুপরি ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। নিহত ইমন শহরের টেকপাড়ার ব্যবসায়ী মোহাম্মদ হাসানের পুত্র।

নিহতের পরিবার এবং প্রত্যক্ষদর্শীরা জানান, পরিকল্পিতভাবে শহরের পেশকার পাড়া এলাকার বহু মামলার আসামী আবদুল্লাহ খান, মুন্না, জুয়েল, তৌহিদ, সানি ও ফরহাদসহ ৮/১০ জন সশস্ত্র সন্ত্রাসী ইমনকে হত্যা করে। এমনকি তার হাতপায়ের রগও কেটে দেওয়া হয়েছে বলেও জানা যায়।
পরে তার মৃত্যু নিশ্চিত করে খুনিরা ইমনের মোটরসাইকেলটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে বলে জানিয়েছেন তার পরিবার।
পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা চমেকে প্রেরণ করেন। সেখানে তার মৃত্যু ঘটেছে বলে জানা যায়।

খোঁজ জানা যায়, খুনিরা দুর্ধর্ষ, দীর্ঘ সময় ধরে তারা বীরদর্পে অপরাধ কর্মকাণ্ড সংগঠিত করে আসছে। তাদের বিরুদ্ধে বহু মামলা রয়েছে। কিন্তু তারা ধরাছোঁয়ার বাইরে।

মাত্র কয়েকদিন আগে পার্শ্ববর্তী খুরুশকুলে এ ধরনের বেপরোয়া হয়ে বেড়ে উঠা সন্ত্রাসীরা ক্ষমতাসীন দলের বহু নেতাকর্মী এবং পুলিশের সামনেই নৃশংসভাবে খুন করেছে ছাত্রলীগ নেতা ফয়সালকে। ছাত্রলীগের অনেকেই বলছেন নিজের দল ক্ষমতায়। অথচ খুনের শিকার হচ্ছেন নিজের দলের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ