Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেঞ্চুগঞ্জে এনজিও ম্যানেজারকে খুন করে পালিয়েছে পিয়ন !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৫:১৭ পিএম

সিলেটের ফেঞ্চুগঞ্জে নিজ অফিসেই খুন হয়েছেন এনজিও আশা এর ম্যানেজার আবুল কাশেম (৪৮)। আজ রোববার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে আশা অফিসের ফেঞ্চুগঞ্জ পুরানবাজার কার্যালয়ে এ খুনের ঘটনা ঘটে।

জানা যায়, আবুল কাশেম অফিসে কাজে ব্যস্ত ছিলেন। এসময় অফিসের অন্যান্য সহকর্মীরা কর্মরত ছিলেন মাঠে। এ সময় অফিসের পিয়ন ফজল নির্মমভাবে হত্যা করে তাকে। ঘটনার পর পরই অভিযুক্ত পিয়ন ফজল পালিয়ে যান।

আবুল কাশেমের স্ত্রী জানান, তার স্বামী ও ফজলের উচ্চস্বরে কথা কাটাকাটি শুনে অফিসে এসে দেখেন আবুল কাশেম রক্তাক্ত হয়ে পড়ে আছেন। ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেন ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাফায়েত হোসেন। তিনি জানান, পিবিআই-এর একটি দল ঘটনাস্থলে আসছে। তাদের তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।
সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ডিএসবি) মো. লুৎফর রহমান জানান, অজ্ঞাত কারণে বাবুর্চি কাম পিয়ন ফজল মিয়া (৩৬) দা দিয়ে আবুল কাশেমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। হত্যাকারী ফজল জকিগঞ্জ উপজেলার পীরের চক এলাকার শরীফ উদ্দিনের পূত্র। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। এছাড়া তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ