Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুল ছাত্র খুন, আটক ৪

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৩:২৫ পিএম | আপডেট : ৩:২৮ পিএম, ১৮ মে, ২০২২

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে সহপাঠিদের ছুরিকাঘাতে দ্রুব (১৬) নামক দশম শ্রেণীর এক ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে।

আটককৃতরা হলো ফতুল্লা থানার অন্তন চন্দ্র শীল (১৭),শ্রী পচন (১৬),জয় চন্দ্র দাস (১৭) ও মোঃ ইয়াসিন (১৫)ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ৮টায় ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে।নিহত দ্রæব (১৫) ফতুল্লার ইসদাইর এলাকার মাদব চন্দ্রের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুব, ইয়াসিন,পিয়াস, রিপন, অন্তর সহ কয়েকজন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। তারা এক সাথে চলা ফেরা করে। স্কুল ছুটির পর প্রত্যেকেই স্কুলে সামনে চায়ের দোকানে গভীর রাত পর্যন্ত আড্ডা দেয়। এতে কোন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।

তাদের মধ্যে ইয়াসিন জানান, পিয়াস তাকেসহ কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে দ্রæবকে ডেকে স্কুলের কাছে অন্ধকারে নিয়ে যায়। এরপর দ্রæবকে পিয়াস ছুরিকাঘাত করে অন্যরা মারধর করে।

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃতঘোষনা করেন। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আশা করি দ্রæত সময়ের মধ্যে রহস্য উদঘাটন করতে পারবো এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ