Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১০:৫৯ এএম

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি গেটের সামনে ছুরিকাঘাতে খুন হয়েছেন এক যুবক। সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে গতকাল শনিবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম নাজিম আহমদ (২০)। তিনি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নুর মিয়ার ছেলে বলে জানা গেছে। নাজিম পেশায় হোটেল শ্রমিক।

খবর পেয়ে সিলেট কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং একজনকে আটক করে। তাৎক্ষণিকভাবে তার নাম-ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত ১০টার দিকে ওসমানী হাসপাতালের ৩নং ফটকের সামনে নাজিমসহ তিনজনকে ছুরিকাঘাত করা হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। ছুরিকাঘাতে আহত তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দু’জনের চিকিৎসা চলছে। তবে তাদের অবস্থা এখন অনেকটা আশঙ্কামুক্ত।

মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) আজবার আলী শেখ জানিয়েছেন, ‘সিনিয়র ও জুনিয়র’ দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন করা হয়েছে নাজিম আহমদকে। আর এই কিলিং মিশনে অংশ নেয় ৯ জন যুবক। তারা সকলেই মিলে নাজিমকে ধরালো অস্ত্র দিয়ে খুন করে এবং অপর দুজন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ