Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে প্রেম সংঘটিত ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৯:৪৭ এএম

কুড়িগ্রাম সদর উপজেলায় প্রেম সংঘটিত ঘটনাকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ নিরসন করতে গিয়ে ছুরিকাঘাতে বকুল মিয়া (৩৫) নামের এক যুবক খুন হয়েছে।

নিহত ওই যুবক সদরের পাঁচগাছী ইউনিয়নের উত্তর নওয়াবশ গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারের ছেলে। তিনি তিন কন্যা সন্তানের জনক বলে জানা গেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টার দিকে ওই ইউনিয়নের ধরলা আবাসন প্রকল্প এলাকায়।

পাঁচগাছী ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুল বাতেন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, সদরের পাঁচগাছী ইউনিয়নের ধরলা আবাসন প্রকল্পের আওতায় সুবিধাভুগী দুই পরিবারের ছেলে-মেয়ের প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারে সংঘর্ষের সৃষ্টি হয়। স্থানীয় নিহত বকুল সেই সংঘর্ষ নিরসন করতে গেলে ছুরিকাঘাতে বকুল গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে সে মারা যায়।

চেয়ারম্যান বলেন, প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সেখানে মারামারি লাগে। দু-গ্রুপের সংঘর্ষে ছুরিকাঘাতে বকুল মিয়া নামের এক স্থানীয় যুবক গুরুতর আহত হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার দু-গ্রুপের সংঘর্ষে এক যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হত‌্যাকারী এখনও সনাক্ত হয়‌নি। ত‌বে সনাক্ত ও গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ