Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে নৈশপ্রহরী খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৪২ পিএম

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. ভাসান মালতি (৫০) নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকার লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক গোলাম মোস্তাফা ঈমন মৃত ঘোষণা করেন।
নিহত নৈশপ্রহরীর নাম মো. ভাসান মালতি (৫০)। তিনি কুষ্টিয়া দৌলতপুরের দৌলত খালী চৌধুরীপাড়া এলাকার জালাল মালতির ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের আরামবাগ এলাকার ভাড়াবাসায় বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মাটিতে পড়ে গিয়েও নৈশপ্রহরী মো. ভাসান মালতি তার হাতে থাকা বাঁশিতে ফুঁ দিতে থাকেন। বাঁশির আওয়াজে লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছিনতাইকারীরা ছুরি দিয়ে তার বুকে ও পিঠে আঘাত করেছে। জানা যায়, মাত্র কয়েকদিন আগে এখানে চাকরি নিয়েছিল ভাসান মালতি ।
নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, নৈশপ্রহরী ভাসান মালতি হত্যার ঘটনায় কাজ শুরু করেছি। স্থানীয়দের তথ্য মতে, ধারণা করা হচ্ছে তাকে ছিনতাইকারীরা হত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ