Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভাইয়ের হাতে ভাই খুন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩৮ পিএম

খুলনার রূপসার টিএসবি ইউনিয়নের পাঁচানি গ্রামে ইউপি সদস্য কর্তৃক নিজ ভাইকে হত্যার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনাটি ঘটে। নিহত ইসরাঈল মোল্লা (৫০) ওই এলাকার মৃত ইকলাস মোল্লার মেজ ছেলে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। ঘটনার পর ইউপি সদস্য ইন্তাজ মোল্লা ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।
রূপসা থানার এসআই মো: কামরুজ্জামান জানান, নিহত ইসরাঈল মোল্লারা পাঁচ ভাই। নিহত ইসরাঈল ভাইদের মধ্যে মেজ। ভাইদের একজন পাকিস্তানে স্থায়ীভাবে বসবাস করে। বাকী চার ভাইয়ের তিন ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ দীর্ঘদিনের। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ইসরাঈল বাড়ি অবস্থান করছে জেনে বড় ভাই ইনতাজ, ছোটভাই মারুফ ও বড় ভাইয়ের ছেলে সোহাগ পাঁচানি গ্রামে নিহদের বাড়ি আসে। তাদের চারজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তিনজন ইসরাইলের ওপর লাঠি ও ইট নিয়ে আক্রমণ করে। এসময় ইসরাইলের মাথার ওপর আঘাত করতে থাকে তারা। জ্ঞান হারিয়ে ফেললে তাকে রেখে ঘাতকরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী খাদিজা জানান, জমিজমা সংক্রান্ত বিরোধ এবং কিছুদিন পূর্বে ইউপি নির্বাচনকে ঘিরে ২ ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। তার স্বামী ইউপি সদস্য প্রার্থী জব্বারের নির্বাচন করায় বিজয়ী প্রার্থী ইন্তাজ মোল্লা সুপরিকল্পিত এ হত্যাকান্ড সংঘটিত করেছে বলে অভিযোগ করেন তিনি।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার এ সার্কেল এসএম রাজু আহম্মেদ। রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশারেফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জেরে ঘটনাটি ঘটেছে। ঘাতকরা পালিয়েছে। তাদের গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যহত রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মেডিকেলে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ হত্যার খবরে এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ