Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে সিএনজি চালক খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৭:১৪ পিএম

বগুড়া সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা গ্রামে জমি মাপার সময় কথাকাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাহের আলী প্রামানিক (৪০) নামে এক সিএনজি চালক খুন হয়েছেন। শুক্রবার সংঘটিত এই ঘটনায় নিহত জাহের আলী মৃত হারুন অর রশিদের ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, বাড়ির পাশে সরকারি খাস জমিতে খড়ের পালা তোলেন জাহির। কিন্তু সেটি সজিবের বাড়ির পাশে হওয়ায় ওই জায়গা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জায়গা পরিমাপ নিয়ে শুক্রবার সকালে সার্ভেয়ার আসলে সেখানেও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন জাহের ও সজিব। এর এক পর্যায়ে সজিব বার্মিজ চাকু দিয়ে জাহেরের পিঠে আঘাত করে পালিয়ে যায়। পরে জাহেরকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর আবুল কালাম আজাদ বলেন, ঘটনা শুনেই আমি ওই গ্রামে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় অভিযুক্ত সজিবকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে উল্লেখ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ