Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে স্বামীর হাতে স্ত্রী খুন, থানায় স্বামী

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৪:২২ পিএম

স্বামীর হাতে স্ত্রী খুন। চাঞ্চল্যকর খুনের ঘটিনাটি ঘটেছে ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের নাড়াদিঘী গ্রামে। নিহত স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ৬ অক্টোবর ভোরে নাড়াদিঘী গ্রামের আসির উদ্দিন'র ছেলে হবিবর রহমান তার স্ত্রী রোকসানা কে নিজ শয়ন কক্ষে বিছানায় ঘুমন্ত অবস্থায় লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। এমন ঘটনাটি পুলিশের কাছে জবান বন্ধীতে খুনি স্বীকার করেছে। রোকসাকে খুন করার পর খুনি হবিবর থানায় এসে আত্মসমর্পণ করেছে।
খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন সার্কেল এসপি তোফাজ্জল হোসেন, পিবি আই সহকারী পুলিশ সুপার এবিএম রেজাউল ইসলাম এবং
সি আই ডির এস আই মিল্লাত।

এপ্রসঙ্গে মৃত রোকসানা বেগমের ভাই তৈয়মুর রহমান,ও মেয়ে হাসিনা জানায় তার পিতা হবিবর রহমান কিছু দিন যাবত মানুষিক রোগি ভুগছিলেন ।

সার্কেল এসপি বলেন, ঘটনা স্থল পরিদর্শনকালে মৃত ব্যক্তির মাথার ডান পাশে কানের উপরে রডের সাবল দিয়ে কয়েক টি আঘাত করায় তিনি ঘটনা স্থলে মারা গেছেন। তিনি বলেন খুনি নিজেই ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সেই সাথে খুনির পরিবারের কাছ থেকে জানাগেছে হবিবর কিছুদিন যাবত মানুষিক সমস্যায় ভুগছিলেন। কিন্তু মানসিক রোগের বিষয়ে কোন ডাক্টারের কাগজপত্র দেখাতে পারেনি স্বজনরা। এব্যাপারে মৃত রোকসানার ভাই নুরুল ইসলাম বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ