Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ১:১৮ পিএম

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে বড় ভাইয়ের ফিকলের আঘাতে ছোট ভাই সাহাব উদ্দিন (৩২) নিহত হয়েছে।

জানা যায়, ওই গ্রামের ইরফান উল্লার পুত্র সাহাব উদ্দিনের সাথে তার আপন বড় ভাই হারুন মিয়ার বাড়ি, জমি ও বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার সকাল ৯ টায় দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বড় ভাই হারুন ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিনকে ফিকল ( দেশিয় অস্ত্র) দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিঠুন রায় মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, অতিরিক্ত রক্ত করনের ফলে দ্রুত তার মৃত্যু হয়েছে।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরান হোসেন জানান, হত্যাকারীকে ধরতে পুলিশ কাজ করছে।লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ