Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে বিধবা নারী খুন!

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৪:৫৪ পিএম

।ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরে টিএন্ডটি সড়কে ২ নংওয়ার্ডের হোল্ডিং নং ৩৮৭ সংলগ্ন ভাড়াটিয়ার ঘর থেকে হোসনেয়ারা বেগম ওরফে বকুল (৫৫) নামে এক বিধবা নারীর খুন করা লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ শনিবার বেলা দেড়টায় রাজাপুর থানা পুলিশ নিহত হোসনেয়ারা বেগমের ভাড়া দেয়া বাসা থেকে গলা কাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজাপুর থানায় রেখেছে। নিহত হোসনেয়ারা মৃত আঃ খালেক এর ২য় স্ত্রী। ৫ সন্তানের জননী। ঘটনার খবর পেয়ে ঝালকাঠি জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঘটনাস্হল পরিদর্শন করেন।
রাজাপুর থানার ডিউটি অফিসার এসআই দিলীপ জানান, এসপি স্যার থানায় নিহতের ভাড়াটিয়া ২ জন কে জিজ্ঞাসাবাদ করতেছেন, মামলা প্রক্রিয়াধীন।সরেজমিনে নিহতের পুত্র বধু খাদিজা বেগম বলেন- শাশুড়ির ৩ মেয়ে ২ ছেলে।তার বড় ছেলে লিটনের হাং হোল্ডিং নং ৩৮৭ ঘরে পাশাপাশি পাটিশন করা বারান্দায় একা বসবাস করতেন। তারা পৃথক খায়।তার ছেলে শনিবার সকাল ১০ টায় সামনের ভাড়া দেয়া বাসায় নিহত হোসনেয়ারা বেগমের গলা কাটা লাশ দেখতে পায়।পুলিশ খবর পেয়ে ঘটনাস্হলে ছুটে আসে।প্রতিবেশীরা জানায়-হোসনেয়ারা বেগম যে ঘরে ঘুমাতেন সেখানে খুন হয়নি,খুন হয়েছে সামনে ভাড়া দেয়া টিনের বসত ঘরে,ঘরের মাঝখানে ভিতরে মাটিতে গলা কাটা অবস্হায় লম্বা লম্বি শোয়া সোজা অবস্হায় দেখেছেন,এক পায়ে স্যান্ডল পরা ,অন্য খানা বাহিরে।পরনে শাড়ি, ছায়া ও ব্লাউজ পরিহিত।তাদের ধারনা
ধারালো অস্ত্রের দ্বারা জবেহ করা হয়েছে।নিহত হোসনেয়ারা যে ঘরে থাকতেন সে দরজা ঘটনার খোলা ছিলএবং যে ঘরে খুন হয়েছে সে ঘরের দরজা খোলা দেখেছেন। স্হানীয়দের প্রাথমিকভাবে ধারনা , কে বা কারা তাকে হত্যা করে পালিয়েছে। এ ব্যাপারে ঘরের ভাড়াটিয়া চাড়াখালীর মৃত মোফাজ্জেলের পুত্র সাদ্দাম(২৫) ও সদরের আয়নালীর পুত্র পনির(৩৮) কে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।তবে জেস্ঠ্য পুত্র লিটন হাং মামলা বাদী হতে পারেন বলে ধারনা করা হচ্ছে। জানা গেছে-- উক্ত বাড়ির জমিজমা নিয়ে দীর্ঘ বছর আদালতে একাধীক মামলা রয়েছে।
রিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ