Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাছ কাটাকে কেন্দ্র করে খুন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার খিলপাড়া গ্রামে গতকাল শনিবার দুপুরে গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রতন দাশ নামের একজন খুনের ঘটনা ঘটেছে। নিহত রতন দাশ স্থানীয় নির্মল দাশের পুত্র। ঘটনার পর আহত রতন দাশকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান। এ ঘটনায় নিলয় কিশোরী ভৌমিক নামে একজনকে আটক করা হয়েছে। স্থানীয়রা জানায়, খিলপাড়া গ্রামের বাসিন্দা নিহত রতন দাশ ও টিটু ভৌমিকের মধ্যে জায়গা ও গাছপালা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও চলছে। গতকাল শনিবার ঐ জায়গায় রতন দাশ কিছু পুরাতন লাকড়ির গাছ কাটার সময় টিটু ভৌমিক ও তার পরিবারের সদস্যরা বাঁধা দেয়।
এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রতন দাশকে ধারালো দা ও গাছ দিয়ে টিটু ভৌমিক ও তার পরিবারের সদস্যরা আঘাত করলে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রতন দাশকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর টিটু ভৌমিক ও তার ভাই মিটু ভৌমিক পালিয়ে গেলেও টিটু ভৌমিকের পুত্র নিলয় কিশোরী ভৌমিককে পুলিশ আটক করেছে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গাছ কাটাকে কেন্দ্র করে রতন দাশ নামে একজনকে খুন করা হয়েছে। ঘনায় জড়িত থাকার অভিযোগে নিলয় কিশোরী ভৌমিক নামে একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ