Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার শালিখায় প্রতিপক্ষের হাতে আওয়ামী লীগ কর্মী নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ১১:৪৪ এএম

মাগুরার শালিখা উপজেলায় প্রতিপক্ষের হামলায় অহিদার মোল্লা (৫২) নামে আওয়ামী লীগের এক কর্মী খুন হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে উপজেলার চতুরবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহত অহিদার শালিখার তালখড়ি ইউনিয়নের কুশখালী গ্রামের তাইজ উদ্দিন মোল্লার ছেলে। সামাজিক দলাদলি ও আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শনিবার রাত ৯টার দিকে অহিদার মোল্লা আরও কয়েকজনের সঙ্গে চতুরবাড়িয়া বাজার থেকে গ্রামের বাড়ি কুশখালীতে ফিরছিলেন। এ সময় প্রতিপক্ষ তালখড়ি ইউনিয়নের বর্তমান ইউপি মেম্বার আব্দুল মান্নানের সমর্থকরা তাদের ওপর সশস্ত্র হামলা চালায়।

এতে আওয়ামী লীগ কর্মী অহিদার মোল্লাসহ আরও অন্তত ছয়জন গুরুতর জখম হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠালে রাত ১০টার দিকে অহিদার মোল্লা মারা যান। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ