Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে বাসায় ঢুকে সেনা সদস্যের স্ত্রীকে খুন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:১৪ পিএম

শেরপুর শহরের মোল্লাপাড়া মহল্লায় বাসায় ঢুকে বিদেশে মিশনে অবস্থানরত এক সেনা সদস্যের স্ত্রীকে নির্মমভাবে খুন করেছে দূর্বৃত্তরা।
স্থানীয়রা জানান, শেরপুর সদর উপজেলার চরশেরপুর নয়াপাড়ার সফিকুল ইসলামের মেয়ে সৌরভীর বিয়ে হয় পাশ্ববর্তী শ্রীবরদী উপজেলার আব্দুল হালিমের ছেলে সেনা সদস্য নাজিম উদ্দিনের সাথে। বর্তমানে বিদেশে মিশনে সুদানে আছে সেনা সদস্য নাজিম উদ্দিন। তাদের দুই সন্তান নিয়ে স্ত্রী সৌরভী বসবাস করে আসছিলেন শেরপুর জেলা শহরের মোল্লাপাড়া মহল্লার নিজ বাসায়।
গত রাতে কোন এক সময় দূর্বত্তরা প্রথমে বাসার বিদ্যুতের লাইন কেটে দেয়। পরে বাসায় ঢুকে সৌরভীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে ফেলে রেখে যায়। তবে বাসার কোন মালামাল নিয়ে যায়নি বলে স্বজনরা জানান।
এঘটনার পর আজ ৮ অক্টোবর সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সৌরভীর লাশ উদ্ধার করে।
নিহত সৌরভীর স্বজনরা এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী করেছেন।
ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছেন। খুব দ্রুতই দায়ী ব্যক্তিদের খুজেঁ বের করে আইনের আওতায় আনা হবে বলে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুল ইসলাম জানান।



 

Show all comments
  • Asad Jaman ৮ অক্টোবর, ২০২০, ৩:২৪ পিএম says : 0
    এটা ঘৃণিত অপরাধ। শাস্তি হওয়া উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ