Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জের কাঁচপুরে ছিনতাইকারীদের হাতে সাবেক মেম্বার খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৪ পিএম

মেয়ের জামাইকে বুধবার রাতে বিমানবন্দরে পৌছে দিয়ে বাড়ী ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছেন স্বপন মিয়া (৫০) নামের এক সাবেক মেম্বার।
নিহত স্বপন মিয়া বিবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর থানার মমিনবাড়ী, কৃষ্ণনগর এলাকার আব্দুল অদুদের ছেলে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুর ব্রীজের পাশে।
ঘটনাস্থলে উপস্থিত একাধিক ক্ষুদ্র ব্যবসায়ী ও পথচারীরা জানান, স্বপন মিয়া রক্তাক্ত অবস্থায় গলায় হাত দিয়ে কাচঁপুর ব্রীজের উপর থেকে নিচের দিকে নেমে রাস্তার পাশে ঢলে পড়ে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে ব্রীজের উপরে গাড়ীতে তাকে ছিনতাইকারীরা আঘাত করার পর নিচে ফেলে দিয়ে পালিয়ে যায়।
খবর পেয়ে সোনারগাঁও থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এসময় তিনি জানান, উপস্থিত কয়েকজন পথচারীর মাধ্যমে জানতে পেরেছি ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে দেয়ার পর তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ