Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় গরু চরানোকে কেন্দ্র করে জোড়া খুন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ২:০৪ পিএম

খুলনার দাকোপে বাজুয়া এসএন কলেজের মাঠে গরু চরানোর জেরে নীল উৎপল (২৮) নামের এক যুবককে পেটে ছুরি মেরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ইমন হোসেন (১৯) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। পরে হাসপাতালে ইমনেরও মৃত্যু হয়।
আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে বাজুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নীল উৎপল ওই গ্রামের সুকুমারের ছেলে। হত্যাকারী ইমন হোসেন তার প্রতিবেশী। ইমনের বাবার নাম বাদল হোসেন।
উৎপলের স্বজনদের অভিযোগ ইমন সকালে বাড়ি এসে উৎপলকে ঘুম থেকে তুলে কিছু বুঝে উঠার আগে ছুরি মেরে দেয়। এতে উৎপল মারা যায়।
দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, নিহত নীল উৎপলের বাবা বাজুয়া এসএন কলেজের সহকারী লাইব্রেরিয়ান। গতকাল সোমবার বিকেলে হত্যাকারী ইমনের বাবা ওই কলেজের মাঠে গরু চাড়াছিলেন। এ সময়ে উৎপলের বাবা তাকে বকাবকি করেছি। বলেছিল মাঠে গরু চরালে মল ত্যাগ করে, মাঠ নষ্ট হয় ইত্যাদি। মঙ্গলবার সকালে বিচারের জন্য একটা বসাবসির কথা ছিল। তবে সেটা হয়নি। কিছুক্ষণ পরে ইমন একটি চাকু নিয়ে এসে উৎপলের পেটে আঘাত করে। উৎপলকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় হত্যাকারী ইমনকে এলাকাবাসী গণপিটুনী দিয়েছে।
দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সাইফুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় ইমনকে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ আগে ইমনকে মৃত ঘোষণা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ