Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরের সালথায় চাচার হাতে ভাতিজা খুন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১০:৫৫ এএম

ফরিদপুরের সালথায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে চাচার ছুরির আঘাতে ভাতিজার মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের বড় বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হামিদ খাঁন (২৫) বড় বালিয়া গ্রামের মহিউদ্দিন খাঁনের ছেলে। অভিযুক্ত ওই চাচার নাম আইয়ুব খাঁন। নিহত হামিদ সরকারি একটি প্রকল্পে ইঞ্জিনিয়ার পদে কর্মরত ছিলেন।
গট্টি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু জানান, ‘সম্পত্তি নিয়ে চাচা আইয়ুব খাঁনের সাথে বিরোধ চলছে বেশ কিছুদিন যাবত। এরই জের ধরে শনিবার আনুমানিক দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে ভাতিজার ওপর রামদা নিয়ে হামলা চালায় চাচা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার আরো অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।’
এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, আমরা ব্যাপারটি সকালে জানার সাথে সাথে ওই বাড়িতে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এখন ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ