Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় ভগ্নিপতির হাতে শ্যালক খুন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৬:০৫ পিএম

শরণখোলায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনায় ভগ্নিপতি ও ভাগ্নের হাতে নির্মমভাবে খুন হয়েছেন সবুর শিকদার (৪৫) নামে এক ব্যাক্তি। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে উপজেলার ধানসাগর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, উপজেলার ধানসাগর গ্রামের শামসু শিকদারের ছেলে সবুর শিকদারের কাছে ১২ হাজার টাকা পাওনা ছিল তার ভগ্নিপতি আলতাব শেখের। বেশ কিছুদিন ধরে টাকা আদায় নিয়ে উভয়ের মধ্যে দেন দরবার চলছিল। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে আলতাব শেখ (৪৫) ও তার ছেলে প্রিন্স শেখ (২৮) মিলে সবুরের মাথায় লাঠি দিয়ে উপর্যুপুরি আঘাত করে। এতে ঘটনাস্থলেই সবুরের মৃত্যু হয়।
এ ব্যাপারে ওসি এসকে আব্দুল্লাহ্ আল সাইদ জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। হত্যাকারীরা ঘটনার পরপরই গা ঢাকা দিয়েছে। তাদেরকে ধরতে অভিযান শুরু করা হয়েছে।



 

Show all comments
  • এম সোহেল ১৪ মে, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
    দৃষ্টান্ত মূলক সাস্তি কামনা করছি
    Total Reply(0) Reply
  • এম সোহেল ১৪ মে, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
    দৃষ্টান্ত মূলক সাস্তি কামনা করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ