Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে কিশোর খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী-মাইজদী সড়কে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কেফায়েত উল্যা হাসান (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। ঘটনায় তার ৭জন বন্ধুকে আটক করেছে পুলিশ।
গতকাল সোমবার সকালে নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে গত রোববার রাত ৯ টার দিকে ওই হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত কেফায়েত উল্যা হাসান কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাতাবাড়ী এলাকার হেদায়েত উল্যার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে পিঠে ছুরিকাহত হাসান চিৎকার করতে করতে দৌড়ে বেগমগঞ্জ কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউটের ভিতরে ঢুকে পড়ে। পরে ওই প্রতিষ্ঠানের ছাত্ররা তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর হাসানকে বেডে উঠালে সেখানে তার মৃত্যু হয়।
বেগমগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে চৌমুহনী-মাইজদী সড়কের বেগমগঞ্জ কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউট এবং নোয়াখালী পাবলিক স্কুল এন্ড কলেজের মাঝামাঝি কোন স্থানে দুর্বৃত্তরা হাসানের পিঠের বাম অংশে ছুরি মেরেছিল। নিহত হাসানের ৭ বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
তিনি আরও জানান, হাসান সোনাইমুড়ী এলাকায় বাসা ভাড়া থাকতো। তার এক বোনের বাড়ী চৌমুহনী পৌরসভার করিমপুরে। প্রায় সময় সে বোনের বাড়ীতে আসত। এখানে কয়েকজন যুবকের সাথে তার বন্ধুত্ব হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ