Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে কেক খাওয়াকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১১:১০ এএম

ঝালকাঠির রাজাপুরের শুক্তাগড় মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ছোট ভাই মো. আব্দুল্লাহর দায়ের কোপে কলেজ পড়ুয়া বড় ভাই আবদুর রহমান (১৯)খুন হয়েছে। (২৭ জানুয়ারি)সোমবার দিবাগত রাতে ৯টায় শুক্তাগড় ইউনিয়নের কেওতা গ্রামে পিতা আবুবকর সিদ্দিক এর বসত ঘরে এ হত্যা কান্ড ঘটে। তারা ঐ এলাকার সৌদি প্রবাসী আবুবকর সিদ্দিকের ছেলে। জানা গেছে, কেক খাওয়া নিয়ে তুচ্ছ ঘটনায় বাক বিতণ্ডার একপর্যায়ে উত্তেজিত হয়ে ঘরের তরকারি কাটা দা দিয়ে আব্দুর রহমানকে কোপ দেয় ছোট ভাই আব্দুল্লাহ(১৭)। এতে গুরুতর আহত হয় আঃ রহমান। পরে তাকে রাজাপুর স্বাস্হ্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। রাতে পুলিশ খবর পেয়ে হাসপাতাল গিয়ে লাশ উদ্ধার করেছে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন
ঘাতক আব্দুল্লাহ পলাতক রয়েছে। রাজাপুর থানার ওসি মো. জাহিদুল ইসলাম বলেন--- এ ব্যাপারে নিহত আব্দুর রহমানের চাচা আঃ খালেক বাদী হয়ে আবদুল্লাহকে একমাত্র আসামী করে ৩০২ ধারায় মামলা রুজ্জু হয়েছে মামলা নং ১৯ করেছে। মামলা তদন্তকারী অফিসার এস আই খোকন জানান - ঘাতক আব্দুল্লাহকে গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ