Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাইতে গিয়ে খুন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২০, ১২:০৩ এএম


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের কাচারির মোড় এলাকায় গত বুধবার রাতে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাহিদ হাসান সানি নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সানি পৌর এলাকার ৮নং ওয়ার্ডের ভোলাচং পালপাড়ার অবসরপ্রাপ্ত সেনাকর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন এর ছেলে। এই ঘটনায় মিজান ও রুবেল নামের আরও ২জন আহত হয়। এই ঘটনায় রবিন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের পিতা বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ভোলাচং গ্রামের জাহিদ হাসান সানি লোকজন নিয়ে শ্রীরামপুরের কাচারির মোড়ে জীবন মিয়ার কাছে পাওনা এক হাজার টাকা চাইতে আসে। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ড হয়। এরই জেরে তর্কবিতর্কের এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। এতে জাহিদ হাসান সানিসহ ৩ জন আহত হয়। ছুড়িকাঘাতে সানিকে গুরুতর আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নবীনগর থানার ওসি রণোজিত জানান,মামলা হয়েছে, একজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ