Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালের বাকেরগঞ্জে জমিজমা নিয়ে বিরোধে কলেজ ছাত্র খুন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ৭:২৭ পিএম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এইচ.এস.সি পরীক্ষার্থী মাহমুদুল হাসান সজিব (১৯) নিহত হয়েছে। রোববার সকাল ৬টায় বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি ইউনিয়নের পুইয়াউটা গ্রামে এ হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৮ জনকে গ্রেফতার করেছে। নিহত সজিব পুইয়াউটা গ্রামের রাজ্জাক কারিগরের ছেলে এবং স্থানীয় মহেষপুর ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। ঘটনার পর পরই এলাকাবাসী সজিবের খুনীদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে।
বাকেরগঞ্জ থানার ওসি) আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, জমিজমা নিয়ে রাজ্জাক কারিগরের সঙ্গে একই গ্রামের পরিমল সরকার ও সখানাথ সরকারের বিরোধের জেরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে মূল ঘাতক শুব্রত সরকার সহ ৮ জনকে গ্রেফতার করেছে।
স্থানীয় এশাধীক সূত্র জানিয়েছে, রোববার সকালে সখানাথরা বিরোধীয় জমিতে মাটি কাটা শুরু করে। এ খবর জানতে পেরে সজিবের চাচা তৈয়ব আলী কারিগর ঘটনাস্থলে গিয়ে তাদের বাঁধা দেন। এসময় সখানাথ ও পরিমল সরকার ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তৈয়বের ওপর হামলা করে। খবর পেয়ে সজীব তার চাচাতো বোন সাজেদা ও ভগ্নিপতিকে নিয়ে তৈয়ব আলীকে রক্ষা করতে গেলে শুব্রত সরকার চাকু দিয়ে সজিবের বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ