Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্বশুর খুন : ঘাতক পুত্রবধূ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১১:৪১ এএম

সুনামগঞ্জের দোয়রাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক পুত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার দোয়াহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামে এ ঘটনা ঘটে। শ্বশুরের নাম সইফুদ্দিন (৬০)। তিনি দোয়াহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ছেলে শফিকুন্নুর স্ত্রী সোহেনা বেগম প্রায় শ্বশুরের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া করতেন। শনিবার ভোরে সোহেনা বেগম ঝগড়া করে বাড়ির পাশে গাছের ডালের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করতে যান। এসময় শ্বশুর তাকে বাঁচানো জন্য এগিয়ে যান।

এতে সোহেনা বেগম ক্ষেপে গিয়ে হাতে থাকা লাঠি দিয়ে শ্বশুরের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ও সোহেনা বেগমকে আটক করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম জানান, শ্বশুর হত্যার ঘটনায় সোহেনা বেগমকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ