Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় এক রিকশা চালকের হাতে অপর রিকশা চালক খুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ৭:০৭ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুরুজ মিয়া (৫৭) নামে এক রিকশা চালকের মাথা ইট দিয়ে থেঁতলে হত্যা করেছে অপর এক রিকশা চালক। এ ঘটনায় অভিযুক্ত রিকশা চালক আব্দুল গনি মিয়াকে (৫৬) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে ফতুল্লার কাশিপুর খিল মার্কেট এলাকার সেলিম মিয়ার বাড়িতে ওই ঘটনা ঘটে। নিহত ও অভিযুক্ত ব্যক্তি ওই বাড়ির ভাড়াটে।
নিহত সুরুজ মিয়া ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার কোনাবাড়ি গ্রামের কেরামত আলীর ছেলে এবং গ্রেফতারকৃত আব্দুল গনি ফুলপুর থানার কাইজাকান্দা গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে।
ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, নিহত ও অভিযুক্তসহ মোট ৫জন রিকশা চালক ওই বাসায়র ভাড়াটে। সোমবার রাতে ঘরে ৪জন ঘুমিয়ে ছিল। মঙ্গলবার ভোরের দিকে সুরুজ মিয়া এসে ঘরে ঢোকে। এসে দেখেন তার ঘুমানোর স্থানে গণি মিয়া ঘুমিয়ে আছে। এ নিয়ে দুজনের মধ্যে তর্ক শুরু হলে এক পর্যায়ে গণি মিয়া ক্ষিপ্ত হয়ে সুরুজের মাথায় ইট দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত সুরুজ মাটিতে লুটিয়ে পড়লে অন্যরা তাকে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। আশঙ্কাজনক অবস্থায় সুরুজ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, ওই ঘটনায় অভিযুক্ত গনি মিয়াকে আটক করা হয়েছে। গনি মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, বিড়ির ভেতরে ভরে তাকে কি যেনো খাইয়েছিল সুরুজ মিয়া। এতে তার স্মৃতি শক্তি লোপ পায়। তখন কি হয়েছে তা সে জানেনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ