Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরের মণিরামপুরে কৃষক খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ৩:৩০ পিএম

যশোরের মণিরামপুরে সেচ পাম্পের (মোটর) মালিকানা নিয়ে বিরোধের জেরে রোববার যাদব সেন (৫৮) নামে এক কৃষক খুন হয়েছেন। তিনি উপজেলার প্রতাপকাঠি তাড়ুয়াপাড়া এলাকার মৃত সুরেন সেনের ছেলে।
পুলিশ ঘটনাস্থল থেকে রোববার দুপরে লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের ভগ্নিপতি গোপাল দাসকে থানায় নিয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, চার ভাই পৈত্রিক সূত্রে একটি সেচ পাম্প পান। তাদের বড়ভাই অন্যত্র থাকেন। বাকি তিন ভাইয়ের মধ্যে আপস না হওয়ায় মোটরের মালিকানা পেতে দুই বছর আগে তারা ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। পরিষদের পক্ষ থেকে তিন ভাইকে এক বছর করে মোটর চালানোর সিদ্ধান্ত দেওয়া হয়। একপর্যায়ে পাম্পটি তাদের মেঝভাই মদন সেনের দখলে যায়। সময় পার হলেও তিনি পাম্পের দখল ছাড়তে নারাজ ছিলেন।
সূত্র জানায়, 'বোরো মৌসুম শেষ হওয়ায় রোববার সকালে ছোটভাই যাদব সেনকে সঙ্গে নিয়ে ডুমুর বিল হতে পাম্পটি খুলে আনতে যান। ফেরার পথে মেঝভাই মদন সেন, দুই ভাগ্নে সুভাষ দাস ও কানাই দাস অতর্কিতে হামলা চালিয়ে যাদব সেনকে খুন করে।
মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) এসএম এনামুল হক বলেন, নিহতের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ