Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় ছোটভাইকে কুপিয়ে খুন

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ১১:৪৮ এএম

চুয়াডাঙ্গায় সদর উপজেলায় বিদেশে লোক পাঠানোর টাকা নিয়ে দ্বন্দ্বে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন হয়েছেন। মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহাপুর গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত সুজন আহমেদ একই গ্রামের আবদুল হালিমের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের আবদুল হালিমের ছেলে আতিয়ার রহমানসহ তিন ছেলে সৌদি প্রবাসী।

আতিয়ারের মাধ্যমে আবদুল কাদের বিদেশে লোকজন পাঠান। কয়েক বছর আগে ৫ লাখ টাকা নিয়ে ছোটভাই সুজনকেও সৌদি পাঠান তিনি। কিন্তু সেখানে ভালোমানের কাজ না পেয়ে ফেরত আসেন সুজন।

বাংলাদেশে ফিরে এসে সুজন টাকা ফেরত চান বড়ভাই আবদুল কাদেরের কাছে। এ নিয়ে প্রায়ই গণ্ডগোল হতো তাদের মধ্যে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সুজন ও তার স্ত্রী চুলার পাড়ে বসে ভুট্টা ভেজে খাচ্ছিলেন। এ সময় বড়ভাই কাদেরের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বড়ভাই আবদুল কাদের ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান ছোটভাই সুজনের ওপর। তাকে উপর্যুপরি ও এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তিনি।

গুরুতর অবস্থায় সুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত সাড়ে ১০টার দিকে জরুরি বিভাগের ডা. আউলিয়ার রহমান সুজনকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ