Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রাতে একসঙ্গে ঘুমাই, সকালে পাই স্বামীর লাশ’

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১১:৫০ এএম

‘স্বামী (যুধিষ্টির বসু) রাতে ধর্মীয় কবি গান শুনতে যান। সেখান থেকে বাড়িতে ফিরে রাতের খাবার খেয়ে একসঙ্গে ঘুমিয়ে পড়ি। ভোরে বিছানায় স্বামীকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করি। পরে বাড়ির পাশে মুরগির খামারের রাস্তায় স্বামীর লাশ দেখতে পাই।’


বৃহস্পতিবার ভোরে মাদারীপুরের রাজৈর উপজেলার মৃধাবাড়ী গ্রামের নিহত সাবেক মেম্বর যুধিষ্টির বসুর (৫০) স্ত্রী ইতি বসু এ কথা জানান। বুধবার দিবাগত রাতে মাদারীপুরের রাজৈর উপজেলার দক্ষিণ সীমান্তে জমি নিয়ে বিরোধে ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বর যুধিষ্টির বসুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত যুধিষ্টির বসু একই এলাকার মৃত প্রেমচাঁদ বসুর ছেলে।

স্ত্রী ইতি বসু জানান, যুধিষ্টির বসু বুধবার বিকালে একই ইউনিয়ের দীঘিরপাড় গ্রামে ধর্মীয় কবি গান শুনতে যান। সেখান থেকে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে স্বামীকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করি। পরে বাড়ির পাশে মুরগির খামারে যাওয়ার রাস্তার পাশে লাশ দেখতে পান তিনি।

নিহতের বড় ছেলে রনি বসু জানান, একই গোষ্ঠীর চাচাতো ভাই যতিশ বসু, সতিশ বসু, পাচু বসু গংদের সঙ্গে বাড়ির পাশে পুকুরের জায়গা নিয়ে বাবার মামলা চলছিল। গত কয়েক দিন আগে মামলার রায় আমাদের পক্ষে যায়। এতে যতিশ বসু গংরা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে।

স্ত্রী ইতি বসু অভিযোগ করেন, ওরাই আমার স্বামীকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছেন।

ওসি জিয়াউল মোর্শেদ জানান, জখমকৃত লাশ উদ্ধার করা হয়েছে। মামলার পর আইনি ব্যবস্থা নেয়া হবে। তবে অভিযুক্তরা বাড়িঘরে তালা মেরে পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ