Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে মামাত ভাইয়ের হাতে খুন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

 সিলেটের কোম্পানিগঞ্জ এলাকায় পারিবারিক কলহের জের ধরে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুনের ঘটনা ঘটেছে। কোম্পানিগঞ্জের চিকাডহর এলাকার জব্বার মিয়ার পুত্র আফতাব মিয়া (৩৫) তার মামাতো ভাই ইকবালের হাতে খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আফতাব মিয়া ও ইকবাল সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। তাদের মধ্যে আগে থেকেই পারিবারিক বিরোধ ছিল। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইকবাল মিয়া জোরপূর্বক আফতাব মিয়ার বাড়ীতে মাটি ভরাট করতে যান। এসময় আফতাব মিয়া বাধা প্রদান করায় তাকে দেশীয় অস্ত্রের আঘাতে খুন করেন ইকবাল। কোম্পানিগঞ্জ থানার এসআই রাজীব চৌধুরী আফতাব খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের জন্য লাশ সিলেটে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অবস্থান নিয়েছে। কে খুন করেছে সেটা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তদন্ত করে আসামিকে আইনের আওতায় নিয়ে আসা হবে।
এদিকে, খুনের ঘটনার পর ইকবালের বাড়ি ঘেরাও করে রেখেছে এলাকাবাসী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ