Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে মোবাইল ফোন রিচার্জের দোকানি খুন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

যশোরে পূর্ব শত্রুতার জের ধরে মোবাইল ফোন রিচার্জের দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের বড়বাজার মাছ বাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত পাপ্পু হোসেন বাবু (১৮) শহরতলী শেখহাটি বাবলাতলা এলাকার জলিল উদ্দিনের ছেলে। বাবুকে রক্ষা করতে গিয়ে তার বড় ভাই দিপুও ছুরিকাহত হন।

হাসপাতাল সূত্র ও নিহতের স্বজনরা জানান, যশোর শহরের বড়বাজারের মাছ বাজারের পাশে বাবুর মোবাইল ফোনের রিচার্জের দোকান রয়েছে। এই দোকানে টাকা বাকী রাখা নিয়ে খালধার রোড এলাকার অপুর সাথে তার বিরোধ হয়। এই বিরোধের জের ধরে অপু আরও তিন জনকে সাথে নিয়ে বাবুর ওপর হামলা চালায়। তার বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। তাকে রক্ষা করতে তার বড় ভাই দিপু এগিয়ে গেলে দুর্বৃত্তরা তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মনিরুজ্জামান লর্ড বাবুকে মৃত ঘোষণা করেন। আহত দিপুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তাদের আটকের জন্য অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ