Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবীগঞ্জে আরেক গৃহবধূ খুন : স্বামী পলাতক

পঞ্চগড় জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পঞ্চগড়ে নারী নির্যাতন হত্যা বেড়েই চলেছে। গত এক মাসে এ ধরনের বেশ ক’টি হত্যাকাণ্ড পঞ্চগড়ের, মানুষকে ভাবিয়ে তুলেছে।
এবারে দেবীগঞ্জে ইনুরা বেগম (৩০) নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়ছে। ওই গৃহবধূর স্বামী আবদুল কালাম তাকে হত্যা করেছে বলে পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে। শনিবার দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের নতুনবন্দর বেকপাড়া এলাকায় এ ঘটনা ঘট। পারিবারিক বিবাদের কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে। ঘটনার পরপরই ওই গৃহবধূর স্বামী আবদুল কালাম পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এর আগে বোদার ময়দানদিঘি, কৈমারী, আটোয়ারী ও তেঁতুলিয়ায় নারী নির্যাতন ও হত্যাকাণ্ড ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গছে, দেবীগঞ্জ উপজেলার নতুনবন্দর বেকপাড়া এলাকার ইনতাজ আলীর কন্যা ইনুরা বেগমের সঙ্গে একই এলাকার ফরহাদ মুন্সীর পুত্র আবদুল কালামের সঙ্গে বিয়ে হয়। আবদুল কালাম ও ইনুরা দম্পত্তির এক ছেলে ও এক মেয়ে রয়ছে। পারিবারিক বিবাদের জের ধরে ইনুরা গত ৩০-৩৫ দিন ধরে বাবার বাড়িতে ছিল। শনিবার দুপুরে আবদুল কালাম শ্বশুরবাড়ি এসে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আবদুল কালাম পালিয়ে যায়। এলাকাবাসী ওই গৃহবধূকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়ে সুরতহাল রির্পোট শেষে ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, সুরতহাল রির্পোট শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ